২২ অক্টোবর ২০২০,   ঢাকা, বাংলাদেশ  
Login          

লক্ষ্মীপুরে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু




করোনায় আক্রান্ত হয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বাবুল মারা গেছেন।  


রোববার (১৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।


চন্দ্রগঞ্জ ইউপির সচিব গাজী আব্বাস উদ্দিন চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


নুরুল ইসলাম বাবুল লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এনিয়ে লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত হয়ে তিনজন ইউপি চেয়ারম্যানের মৃত্যু হলো। তারা করোনার শুরু থেকে খাদ্য সহায়তাসহ মাঠ পর্যায়ে সক্রিয়ভাবে কাজ করে গেছেন।

  

এদিকে নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন শোকবার্তা দিয়েছেন। এতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নিহতের আত্মার মাগফেরাত কামনা করা হয়।  


জানা গেছে, সাতদিন ধরে অসুস্থ ছিলেন ইউপি চেয়ারম্যান বাবুল। শুক্রবার (১৪ আগস্ট) তার করোনা শনাক্ত হয়। অসুস্থের পর থেকে তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় তিনি মারা যান।  


করোনা আক্রান্ত হয়ে ১৪ জুলাই লক্ষ্মীপুরের রায়পুরের কেরোয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান কামাল ও ২১ জুন রামগঞ্জের ইছাপুর ইউপি চেয়ারম্যান শহীদ উল্যা মারা গেছেন। শাহজাহান কামাল রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শহীদ উল্যা ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।